মুক্তি পেছাচ্ছে, এবার পেছাল শুটিং

করোনাভাইরাসের কারণে নতুন ছবি মুক্তি পিছিয়েছে। এবার শুরু হয়েছে নতুন ছবির শুটিং পেছানো। শুটিংয়ের আগের দিন অপূর্ব ও ফারিয়া জুটির প্রথম ছবি ‘যদি…কিন্তু…তবুও’-এর শুটিং ১৫ দিনের জন্য পিছিয়ে গেল। মঙ্গলবার বিকেলে ছবির পরিচালক শিহাব শাহিন জানিয়েছেন প্রথম আলোকে। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জি-ফাইভের সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে শুটিং পেছানো হয়েছে।

আগামীকাল ১১ মার্চ উত্তরায় ছবিটির শুটিং শুরু হওয়ার কথা ছিল। প্রথম দৃশ্যে অংশ নেওয়ার কথা ছিল অপূর্ব, নুসরাত ফারিয়া ও সাবেরী আলমের। সেটে লাইট লাগানো হয়েছিল; কিন্তু আজ মঙ্গলবার সকালে জি–ফাইভের মুম্বাই অফিস থেকে ছবির পরিচালককে ই–মেইলের মাধ্যমে শুটিং পেছানোর নির্দেশ দেওয়া হয়। এ ব্যাপারে শিহাব শাহিন বলেন, ‘আমরা আগামীকাল শুটিংয়ের সব প্রস্তুতি নিয়ে রেখেছিলাম। গতকাল রাতেও জি–ফাইভের সঙ্গে শুটিংয়ের বিষয়ে কথা হয়েছিল।

এই ছবিতে ভারতের কিছু টেকনিশিয়ান যুক্ত আছেন। ছবির শুটিংয়ে জি–ফাইভের কয়েকজন কর্মকর্তারও আসার কথা, কিন্তু করোনোভাইরাসের আতঙ্কের মধ্যে তাঁরা নিরাপদ মনে করছেন না। হঠাৎ করেই আজ সকালে সেটি আমাদের জানিয়েছেন। তাঁরা ১৫ দিনের জন্য শুটিং পেছানোর আহ্বান জানিয়েছেন। এরই মধ্যে বাংলাদেশে ছবির সব শিল্পী-কলাকুশলীর সঙ্গে কথা বলে ছবির শুটিং ১৫ দিন পেছানোর নোটিশ দেওয়া হয়েছে।

পরিচালক বলেন, ‘সবার সঙ্গে কথা বলেছি। এই অবস্থায় সবাই কাজটি পিছিয়ে দেওয়ার জন্য সহযোগিতা করেছেন। তাই আগামীকাল থেকে শুটিং হচ্ছে না। শিহাব শাহিন জানান, প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ১৫ দিন শুটিং পেছানোর নির্দেশ দেওয়া হয়েছে। সবার আশা, এরই মধ্যে করোনাভাইরাসের আতঙ্ক অনেকটা কেটে যাবে। পরিস্থিতির উন্নতি হবে। আর যদি না হয়, তাহলে আবার নতুন করে ভাবতে হবে।

About pullman pullman

Check Also

‘আফসোস অনেকে সবকিছু জেনেও নিয়ম ভঙ্গ করছে’

ভয়াল এক সময় পার করছে সারা বিশ্ব। সারা বিশ্বের এখন সবচেয়ে বড় সংকট করোনাভাইরাস। কী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *